আজ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আশুলিয়ায় ময়লা পানির ট্যাংকিতে পরে শিশুর মৃত্যু

বিশেষ প্রতিনিধি:

আশুলিয়ার ভাদাইল এলাকায় বাসাবাড়ির উম্মুক্ত ময়লা পানির ট্যাংকিতে পরে ০৭ বছরের এক শিশু নিহত।

সোমবার বিকেলে পূর্ব ভাদাইল ৬নং ওয়ার্ডের বাসিন্দা ও ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি সাত্তার হাওলাদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত শিশু মুস্তাফিজুর (০৭) রাজশাহী জেলার বাগমারা থানার গোবিন্দ পাড়া গ্রামের আবু বকরের ছেলে। সে তার বাবা-মায়ের সাথে পূর্ব ভাদাইলের ৬ নং ওয়ার্ডে সাত্তার হাওলাদারের বাড়িতেই থাকতো।

দুপুর থেকে শিশু মোস্তাফিজুর কে খুঁজে না পেয়ে মাইকিং এর ব্যবস্থা করে তার পরিবার, পরে সন্দেহ হলে ওই টাংকিতে লোক নামিয়ে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে এলাকাবাসী।

এলাকাবাসী ও প্রত্যক্ষ দর্শীরা জানায়, দুপুর থেকে শিশু মোস্তাফিজুর কে খুঁজে না পেয়ে মাইকিং এর ব্যবস্থা করে তার পরিবার, পরে সন্দেহ হলে ওই টাংকিতে লোক নামিয়ে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে এলাকাবাসী।

দীর্ঘদিন যাবৎ ঐ ময়লা পানির ট্যাংকি খোলা রেখেছিলেন ওই বাড়ির মালিক। এ বিষয়ে অনেকেই তাকে টাংকির মুখ বন্ধ রাখতে বললেও একপ্রকার কাউকে তোয়াক্কা না করেই তিনি দীর্ঘদিন ধরে টাংকিটি খোলা রাখেন।

আশুলিয়া থানার এসআই হারুনুর রশিদ বলেন খবর পেয়ে আমরা শিশুটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেছি। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনানু ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap